ঢাবি শক্তি ইনস্টিটিউটের প্রকাশনা ‘ ENERZINE ’ এর মোড়ক উন্মোচন

ঢাকা বিশ্ববিদ্যালয় শক্তি ইনস্টিটিউটের নিজস্ব প্রকাশনা ‘ ENERZINE’ এর মোড়ক উন্মোচন অনুষ্ঠান আজ ২৬ সেপ্টেম্বর ২০১৬ সোমবার উপাচার্যের অফিস সংলগ্ন সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে। উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই গবেষণা সংকলনের মোড়ক উন্মোচন করেন।

শক্তি ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক ড. সাইফুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি অনুষদের ডিন অধ্যাপক ড. রফিকুল ইসলাম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক বলেন, নিজস্ব প্রকাশনা ‘ENERZINE’ প্রকাশ করার জন্য ইনস্টিটিউটের সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান। শক্তি বিষয়ক এই প্রকাশনাটি শিক্ষক, গবেষক এবং ছাত্র-ছাত্রীদের গবেষণা ও পাঠক্রমে যেমন অনুপ্রেরণা সৃষ্টি করবে। বর্তমানে জাতীয় ক্ষেত্রে শক্তি ব্যবস্থাপনায় বিশেষ কর্মকাÐ অব্যাহত রয়েছে, সেক্ষেত্রে এই প্রকাশনাটি প্রণোদনা সৃষ্টি করবে। উপাচার্য ‘ENERZINE’ এর প্রকাশনা নিয়মিতভাবে অব্যাহত রাখার আহŸান জানান।
—————

পরিচালক (ভারপ্রাপ্ত)
জনসংযোগ দফতর
ঢাকাবিশ্ববিদ্যালয়

ঢাকা বিশ্ববিদ্যালয় শক্তি ইনস্টিটিউটের নিজস্ব প্রকাশনা ‘ ENERZINE’ এর মোড়ক উন্মোচন অনুষ্ঠান আজ ২৬ সেপ্টেম্বর ২০১৬ সোমবার উপাচার্যের অফিস সংলগ্ন সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে। উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই গবেষণা সংকলনের মোড়ক উন্মোচন করেন। (ছবি: ঢাবি জনসংযোগ)

Recent Posts

Recent Posts